খড়কুটার এক বাসা বাঁধলাম বাবুই পাখির মত







খড়কুটার এক বাসা বাঁধলাম

বাবুই পাখির মত

এই হ্রদয়ের ভালোবাসা দিলাম আছে যত


একটা ময়না পাখি সেই বাসায়

পুশি কত ভালোবাসায়

তারে চোখে চোখে রাখি


উইরা যেনো না যায় আমার পোশা ময়না পাখি ……




ফাক পাইলে সে ময়না পাখি

যদি গো পালায় …….

সকাল বিকাল তাই পাখিরে

পুশি দুধ কলায়


পাখির সনে আমার সনে

ভাব হয়েছে মনে মনে (২ বার)

তবু ভয়ে থাকি ………..


উইরা যেনো না যায় আমার পোশা ময়না পাখি ……

পাখি চোখে চোখে রাখি


খড়কুটার এক বাসা বাঁধলাম

বাবুই পাখির মত

এই হ্রদয়ের ভালোবাসা দিলাম আছে যত ও ।


কোন ফাকে পালাইইয়া গেলো

পাইলাম নারে টের

পাখিটা হইলো না আপন

কপালের ই ই ফের


ভাবের বুঝি অভাব ছিলো

তাই এমন প্রতিশোধ নিলো

কান্দাইলো দুই আঁখি


উইরা গেছে খাচা ছেড়ে

আমার পোষা পাখি

আমি দুঃখ কোথায় রাখি


খড়কুটার এক বাসা বাঁধলাম

বাবুই পাখির মত

এই হ্রদয়ের ভালোবাসা দিলাম আছে যত


একটা ময়না পাখি সেই বাসায়

পুশি কত ভালোবাসায়

তারে চোখে চোখে রাখি


আমি দুঃখ কোথায় রাখি

উইরা গেছে খাচা ছেড়ে

আমার পোষা পাখি


  • শিল্পীঃ মনির খান

  • অ্যালবামঃ

  • সুরকারঃ

  • গীতিকারঃ মনিরুজ্জামান মনির

  • বছরঃ ২০০৫


পরবর্তী পোষ্ট
« Prev Post
পূর্ববর্তী পোষ্ট
Next Post »