একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার


একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার
সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার।

তোমার স্বাধীনতা গৌরব সৌরভে
এনেছে আমার প্রানের সূর্যে রৌদ্রেরও সজীবতা
দিয়েছে সোনালী সুখী জীবনের দৃপ্ত অঙ্গীকার।
সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার।
তোমার ছায়া ঢাকা রৌদ্রেরেরও প্রান্তরে
রেখেছি অতল অমর বর্নে মুক্তির স্নেহ মাখা
জেনেছি তুমি জীবন মরণে বিমুগ্ধ চেতনার।
সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার।
  • শিল্পীঃ সাবিনা ইয়াসমিন
  • সুরকারঃ অজিত রায়
  • গীতিকারঃ নাইম গওহর
পরবর্তী পোষ্ট
« Prev Post
পূর্ববর্তী পোষ্ট
Next Post »

1 comments:

Click here for comments
Unknown
admin
২৪ জুলাই, ২০১৭ এ ৮:২৬ PM ×

এই গানটির গীতিকার নজরুল ইসলাম বাবু।। তার প্রকাশিত ‘সবক‘টা জালানা খুলে দাওনা’ এই গানটি আছে।। যা আমি নিজে পড়েছি।।

Congrats bro Unknown you got PERTAMAX...! hehehehe...
Reply
avatar